ঢাকা | জুন ২২, ২০২৪ - ১২:১৩ পূর্বাহ্ন

বিয়ে করতে সূর্যগড়ে কিয়ারা, কঙ্গনা বললেন মিষ্টি জুটি

  • আপডেট: Saturday, February 4, 2023 - 5:40 pm

অনলাইন ডেস্ক: দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে ছেন বলিউডের সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন তারা।

৬ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এরই মধ্যে নানা সাজে সেজে উঠেছে হোটেলটি। এবার কনে কিয়ারা আদভানি উড়ে গেলেন জয়সালমীরে।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, রাজস্থানের জয়সালমীরের উদ্দেশ্যে মুম্বাই ছাড়েন কিয়ারা আদভানি। শনিবার (৪ ফেব্রুয়ারি) এয়ারপোর্টে দেখা যায় কিয়ারাকে।এসময় তার সঙ্গে ছিলেন তার বাবা জগদীপ ও মা জেনেভিভ আদভানি।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের জন্য একটি ভিডিয়ো পোস্ট করে তাদের বিয়ের আগাম শুভেচ্ছা জানালেন কঙ্গনা। বললেন, ‘ওদের মতো সত্যিকারের ভালবাসা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে বিরল।

‘শেরশাহ’মুক্তির পাওয়ার পরে ছবির সাফল্য উদ্‌যাপন করতে একসঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। দুই তারকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন সেই ভিডিও। এ জুটিকে শুভেচ্ছা জানাতে কঙ্গনা সেই ভিডিওটিই বেছে নেন। ভিডিওটি নিজের স্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, কী মিষ্টি এই জুটি! ওদের মতো সত্যিকারের ভালবাসা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে বিরল, একসঙ্গে কী ভাল দেখায় ওদের দু’জনকে।

স্টোরি পোস্ট করে সিদ্ধার্থ ও কিয়ারাকে ট্যাগও করেন অভিনেত্রী। এমনকি তাদের সম্পর্কে যেনো কারও নজর না লাগে, সে জন্য লেখার সঙ্গে একটি ‘ইভিল আই’ ইমোজিও জুড়ে দেন কঙ্গনা।

সোনালী/জেআর