ঢাকা | জুন ২২, ২০২৪ - ১:০৪ অপরাহ্ন

পাবনা, বগুড়া ও নাটোর জেলা ওয়ার্কার্স পার্টি যৌথ সভা 

  • আপডেট: Friday, February 3, 2023 - 5:22 pm

স্টাফ রিপোর্টার: আগামী ২৫ ফেব্রুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে পাবনা, বগুড়া ও নাটোর জেলা কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে নাটোর জেলা পরিষদের ডাক বাংলোয় এই যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৫ তারিখের রাজশাহী বিভাগীয় সমাবেশে পাবনা, বগুড়া ও নাটোর জেলার জনগণ এবং নেতা-কর্মীদের অংশগ্রহণের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও সমাবেশকে ঘিরে এই তিন জেলার অভ্যন্তরীণ সাংগঠনিক প্রক্রিয়া ও প্রচারাভিযান পরিচালনা করতে বিভিন্ন পরিকল্পনা ও সিদ্ধান্তও গ্রহণ করা হয়।

নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে যৌথ সভায় বক্তব্য দেন, দলের কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, বগুড়া জেলার সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম রোম, পাবনা জেলার নেতা জাকির হোসেন, এমদাদ হোসেন, নাটোর জেলার সাধারণ সম্পাদক আইনজীবী লোকমান হোসেন বাদল, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, রাজশাহী জেলার সম্পাদকমণ্ডলির সদস্য মতিউর রহমন তপন, শ্রমিক নেতা আব্দুল রউফ প্রমুখ।

সোনালী/জগদীশ রবিদাস