ঢাকা | জুন ২১, ২০২৪ - ১০:৪৩ অপরাহ্ন

দলে দলে যোগ দিয়ে ওয়ার্কার্স পার্টির সমাবেশ সফল করুন: বাদশা 

  • আপডেট: Friday, February 3, 2023 - 7:35 pm

স্টাফ রিপোর্টার: আগামী ২৫ ফেব্রুয়ারি দুপুর দুইটায় রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে দলে-দলে যোগ দিয়ে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশ সফল করতে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলে হোসেন বাদশা।

শুক্রবার বিকালে মহিতার থানা ওয়ার্কার্স পার্টির আয়োজিত যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। শহরের বিনোদপুর এলাকায় কমেলা হক কলেজের হলরুমে এই সভার আয়োজন করা হয়।

সভায় এমপি ফজলে হোসেন বাদশা বলেন, আমাদের সমাবেশের সাথে সাধারণ মানুষেকে যুক্ত করতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে দলের বিভিন্ন দাবি ও লক্ষ্য সম্বলিত প্রচারপত্র। আমরা যদি মানুষের বাড়ি-বাড়ি গিয়ে এই প্রচারপত্র পৌঁছে দিয়ে পারি, তবে সাধারণ মানুষ অবশ্যই আমাদের সমাবেশের মধ্যে নিজেদের স্বার্থ খুঁজে পাবে। এতে করে মানুষের সাথে পার্টির যে সম্পর্ক, তা আরো দৃঢ় হবে বলে আমি বিশ্বাস করি।

রাজশাহীর সকল সংগ্রামে ওয়ার্কার্স পার্টির নেতৃত্ব দেওয়ার কথা তুলে ধরে বাদশা বলেন, রাজশাহীতে সাধারণ মানুষের অধিকার আদায়ে যেসব আন্দোলন সংগ্রাম হয়েছে; সেসবে আমরাই নেতৃত্ব দিয়েছি। সাধারণ মানুষের আস্থা সবসময় আমাদের পক্ষে ছিল- এখনও আছে।

তারা বিশ্বাস করে, তাদের বিপদে কেউ না আসলেও ওয়ার্কার্স পার্টি আসবে। আমরা সেই আস্থাকে ধরে রেখে এবং আমাদের রাজনীতির সাথে জনগণের স্বার্থকে যুক্ত করে ২৫ তারিখের জনসভা সফল করতে চাই। আমার বিশ্বাস, রাজশাহী শহরসহ জেলা ও বিভাগের মানুষ দলে-দলে যোগ দিয়ে ওয়ার্কার্স পার্টির সমাবেশ সফল করবে।

মতিহার থানা ওয়ার্কার্স পার্টির (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল রাজ্জাকের সভাপতিত্বে যৌথ সভায় বক্তব্য দেন, মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মতিহার থানা সম্পাদকমণ্ডলির সদস্য মোহাইমিনুল হক রানা, আকছারুজ্জামান সুমন, জয়নাল আবেদীন নানটু, ফয়সাল আহমেদ রাতুল প্রমুখ। মতিহার থানা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় এসময় থানা কমিটির অন্তর্ভূক্ত বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস