ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৯:০৮ পূর্বাহ্ন

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ, স্থান, অতিথি চূড়ান্ত

  • আপডেট: Thursday, February 2, 2023 - 5:52 pm

অনলাইন ডেস্ক: গোপন প্রেমের পর বিয়ের মাধ্যমে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। আগামী সোমবার (৬ ফেব্রুয়ারি) বিয়ে করতে যাচ্ছেন তারা।

এমনটাই দাবি ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলোর।

শনিবার (৪ ফেব্রুয়ারি) থেকেই শুরু হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আয়োজন। জমকালো অনুষ্ঠানের জন্য প্রায় সব প্রস্তুতি সম্পন্ন।

বিয়ের ভেন্যু হিসেবে ঠিক করা হয়েছে রাজস্থানের বিখ্যাত নগর জয়সালমেরে অবস্থিত ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদকে। বিয়েতে ১০০ থেকে ১২৫ জন অতিথি থাকবেন। এর মধ্যে সিদ্ধার্থ-কিয়ারার পরিবারের সদস্যরা তো থাকছেনই, সঙ্গে বলিউডের করন জোহর, শহীদ কাপুর, মিরা রাজপুত, মনিশ মালহোত্রাসহ তাদের কাছের মানুষেরা হাজির হবেন।

জয়সালমেরের সূর্যগড় প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি।

বিয়ের জন্য সিদ্ধার্থ-কিয়ারার পোশাকও চূড়ান্ত হয়ে গেছে। কদিন আগেই ডিজাইনার মনিশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা গেছে কিয়ারাকে। বিয়ের পোশাকের জন্যই যে তিনি সেখানে গেছেন, তা বুঝতে বাকি নেই তার ভক্তদের।

সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বেঁধে ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেমের সূত্রপাত।

সোনালী/জেআর