ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১১:০১ অপরাহ্ন

স্যান্ডেলের মধ্যে হেরোইন, নারীসহ গ্রেফতার ২

  • আপডেট: Sunday, January 22, 2023 - 2:00 pm

অনলাইন ডেস্ক: নাটোরে স্যান্ডেলের মধ্যে প্রায় ২১ লাখ টাকা মূল্যের ২১০ গ্রাম হেরোইন বহনকালে নারীসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপীড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব-৫)।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (২১ জানুয়ারি) দিনগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর উপজেলার চক বৈদ্যনাথ (গুড়ের আড়ৎ) এলাকায় রাস্তায় চেকপোস্ট পরিচালনা করে তাদের আটক করে র‍্যাব-৫ এর একটি অপারেশন দল। এসময় ২১০ গ্রাম হেরোইন, ৪টি মোবাইল ফোন, ৭টি সীমকার্ড, একটি মোটরসাইকেল, এক জোড়া স্যান্ডেল ও মাদক বিক্রয়লব্ধ নগদ ৯১ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

এতে নেতৃত্ব দেন র‍্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

আটকরা হলেন- সদর উপজেলার পশ্চিম বড়গাছা (চকবৈদ্যনাথ) এলাকার মো. রহিম আলীর স্ত্রী মোছা. ফাতেমা বেগম (৪৫) ও রাজশাহীর গোদাগাড়ী এলাকার মাদারপুর গ্রামের মো. চাঁন্দু রহমানের ছেলে মো. মাসুদ রানা (৩৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা পেশাদার মাদক কারবারি। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলেন। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা জব্দকৃত হিরোইন সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে পরিবহন করছিলেন।

শনিবার (২১ জানুয়ারি) দিনগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর থানাধীন চকবৈদ্যনাথ (গুড়ের আড়ৎ) এলাকা থেকে তাদের আটক করা হয়। তারা স্যান্ডেলের মধ্যে অভিনব কায়দায় হেরোইন পরিবহন করছিলেন। এ ঘটনায় সদর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৮(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

র‍্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

সোনালী/জেআর