ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৫:২৭ অপরাহ্ন

আলভারেজকে লম্বা চুক্তি দিচ্ছে ম্যানসিটি

  • আপডেট: Thursday, January 19, 2023 - 11:19 am

অনলাইন ডেস্ক: রিভার প্লেট থেকে চলতি মৌসুমে ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন হুলিয়ান আলভারেজ। প্রিমিয়ার লিগে মানিয়ে নিতে তার অসুবিধা হয়নি। ক্লাবটির হয়ে ২৩ ম্যাচে আট গোল করেছেন তিনি। ওই আলভারেজ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে দুর্দান্ত খেলেছেন।

ম্যানসিটি ও আর্জেন্টিনার জার্সির পারফরম্যান্স মিলিয়ে এখন মনে হতেই পারে তাকে ‘পানির দামে’ কিনেছে সিটিজেনরা। কারণ তাকে কিনতে মাত্র ১৪ মিলিয়ন পাউন্ড খরচ হয়েছে প্রিমিয়ার লিগের শীর্ষ পর্যায়ের ক্লাবটির। এবার তাই আর্জেন্টাইন নাম্বার নাইনকে নতুন চুক্তি দিতে চায় পেপ গার্দিওয়ালার দল।

আলভারেজের সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি আছে ম্যানসিটির। সংবাদ মাধ্যম দ্য টাইমস দাবি করেছে, ওই চুক্তির মেয়াদ ক্লাবটি আরও বাড়িয়ে নিতে চায়। অর্থাৎ নতুন চুক্তি বাড়িয়ে তার রিলিজ ক্লজ বাড়াতে চায় ইংলিশ ক্লাবটি। সঙ্গে তারও বেতন বাড়াবে কিছু।

ইউরোপের শীর্ষ পর্যায়ের একাধিক ক্লাব নাকি আলভারেজকে দলে নিতে চায়। ম্যানচেস্টার ইউনাইটেড, বায়ার্ন মিউনিখ, জুভেন্টাস আছে ওই তালিকায়। রিয়াল মাদ্রিদও নাকি আর্জেন্টাইন তরুণে আগ্রহী। কারণ তার রিলিজ ক্লজ একেবারেই কম। বিট্রিশ সংবাদ মাধ্যম (স্পোর্টস মোলো ইউকে) দাবি করেছে, তার রিলিজ ক্লজ মাত্র ২০ মিলিয়ন পাউন্ড। মুদ্রাস্ফীতির যুগে ইউরোপের শীর্ষ পর্যায়ের ক্লাবের কাছে যা সত্যিই ‘পানির দাম’।

সোনালী/জেআর