ঢাকা | জুন ২২, ২০২৪ - ৬:০০ অপরাহ্ন

মায়ের বিয়েবহির্ভূত সম্পর্কের দ্বন্দ্বে প্রাণ গেল শিশুর

  • আপডেট: Thursday, January 12, 2023 - 10:52 am

অনলাইন ডেস্ক: বগুড়ায় মায়ের বিয়েবহির্ভূত সম্পর্ক থেকে দ্বন্দ্বে ১০ বছরের এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আগের দিন মঙ্গলবার সকালে মারধরে আহত হয় শিশুটি।

নিহত তাহসিন আলম (১০) বগুড়া সদরের গোদারপাড়া পশ্চিমপাড়া এলাকার আবদুল কুদ্দুসের ছেলে। স্থানীয় একটি বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ত সে।

তাহসিনের বাবা আবদুল কুদ্দুস জানান, জেলার দুপচাঁচিয়া এলাকার তাসলিমা বেগমকে প্রায় এক যুগ আগে বিয়ে করেন তিনি। তাঁদের সংসারে তাহসিনসহ তিন সন্তান রয়েছে। বছর তিনেক আগে প্রতিবেশী আমিনুরের সঙ্গে তাঁর স্ত্রী বিয়েবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন।

ওই ঘটনার জেরে বছরখানেক আগে তাসলিমার সঙ্গে তাঁর বিয়েবিচ্ছেদ হয়। এরপর থেকে তিন সন্তান নিয়ে তিনি নিজ বাড়িতে এবং তাসলিমা তাঁর বাবার বাড়িতে থাকছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে তাসলিমা সন্তানদের দেখতে কুদ্দুসের বাড়িতে যান। সেখানে সকাল ৭টার দিকে কুদ্দুসের মা তাঁকে বাড়ি থেকে বের করে দেন। ওই সময় তাসলিমাকে দেখতে পেয়ে আমিনুর ও তাঁর স্ত্রী শোভা বেগম গালাগাল শুরু করেন।

এক পর্যায়ে তাঁরা প্রতিবেশীদের নিয়ে কুদ্দুস ও তাঁর মায়ের ওপর হামলা করেন। এর মধ্যে শিশু তাহসিন সেখানে গেলে আমিনুর তার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন।

কুদ্দুস বলেন, আমিনুরের আঘাতে বাঁশের লাঠির কিছু অংশ আমার ছেলের মাথায় ঢুকে যায়। ছেলেটা অনেক কষ্ট পেয়ে মারা গেল।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যায় জড়িতদের আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।

সোনালী/জেআর