ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৪:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম

সড়ক দুর্ঘটনা-আগুনে পুড়ে প্রাণ গেলো ৯ জনের

  • আপডেট: Saturday, December 17, 2022 - 11:15 am

অনলাইন ডেস্ক: গাজীপুর, ময়মনসিংহ ও ধামরাইয়ে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ৭ জনের। অন্যদিকে গাজীপুরে আগুনে পুড়ে মৃত্যু হয়েছে স্বামী-স্ত্রীর। শুক্রবার রাত ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ঘটেছে এসব দুর্ঘটনা।

ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ২

ঢাকার ধামরাইয়ে শ্রমিকবাহী একটি বাস খাদে পড়ে দুজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন স্থানীয় কয়েকটি হাসপাতালে। শনিবার (১৭ ডিসেম্বর) সকালে সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কের খাগুরতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রতীক সিরামিকের একটি বাস সকালে শ্রমিকদের নিয়ে কারখানায় যাচ্ছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন অন্তত ২৫ জন। পরে পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে।

আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ৬টার দিকে কোনাবাড়ী থানার সিকদার পাড়া এলাকার শুকুর শিকদারের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। তাৎক্ষণিক ভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

৪ যুবকের মৃত্যু

এদিকে গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর ও টেকনগপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় চার যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১টার মধ্যে পৃথক দুটি দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে। টেকনগপাড়া এলাকায় নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন (২৩)। নাওজোর এলাকায় নিহত দুজনের পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর অন্যজনের ৩০ বছর।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন বলেন, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলে মারা যান। মরদেহ উদ্ধার করে করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

একই থানার এসআই মো. রোকন মিয়া বলেন, গাজীপুর চৌরাস্তা থেকে মোটরসাইকেলযোগে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এক পর্যায়ে তাদের মোটরসাইকেলটি টেকনগপাড়া এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে জাকির হোসেন ও আবু তায়েব ঘটনাস্থলেই মারা যান।

গফরগাঁওয়ে গাড়িচাপায় প্রাণ গেলো পাগলের

ময়মনসিংহের গফরগাঁওয়ে গাড়িচাপায় অজ্ঞাত (৫০) এক পাগলের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত ৮দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের পড়শীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় এশিয়ান হাইওয়ে সড়কের পড়শীপাড়া এলাকায় অজ্ঞাত এক পাগল চিপস খেতে খেতে সড়কের পাশ দিয়ে হাঁটছিল। এসময় অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই পাগল মারা যায়।

সোনালী/জেআর