ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৪:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম

বিজয় দিবস: দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নেয়ার আহ্বান বাদশার

  • আপডেট: Thursday, December 15, 2022 - 9:00 pm

অনলাইন ডেস্ক: মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বাণী দিয়েছেন।

বৃহস্পতিবার এমপি বাদশা তাঁর বাণীতে মহান মুক্তিযুদ্ধের আদর্শ, লক্ষ্য ও চেতনা বাস্তবায়নে নিজ নিজ অবস্থান থেকে আরও বেশি অবদান রেখে দেশ ও জাতিকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার আহ্বান জানিয়েছেন।

অভিজ্ঞ এই পার্লামেন্টিয়ান বিজয়ের মাহেন্দ্রক্ষণে দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, স্বাধীনতা বাঙালী জাতির শ্রেষ্ঠ অর্জন। এ অর্জনের পেছনে রয়েছে, শোষণ-বঞ্চনার পাশপাশি রক্তক্ষয়ী সংগ্রাম ও আত্মত্যাগের ইতিহাস।

দীর্ঘ আন্দোলন-সংগ্রাম ও নানা চড়াই-উতরাই পেরিয়ে ১৯৭১ সালের ২৬ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীনতা ঘোষণার মাধ্যমে তা পূর্ণতা পায়।

সাংসদ ফজলে হোসেন বাদশা গভীর শ্রদ্ধায় স্মরণ করেন; জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী বীর শহীদ, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক-সমর্থক, বিদেশী বন্ধু, যুদ্ধাহত ও শহীদ পরিবারের সদস্যসহ সর্বস্তরের জনগণকে, যাঁদের সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে অর্জিত হয় স্বাধীনতা।

সোনালী/জগদীশ রবিদাস