ঢাকা | জুন ১৪, ২০২৪ - ১০:৪১ অপরাহ্ন

কৃষককে কুপিয়ে হত্যা, মরদেহ মিলল আলুক্ষেতে

  • আপডেট: Thursday, December 15, 2022 - 4:35 pm

অনলাইন ডেস্ক: নওগাঁয় জালাল উদ্দীন(৫৫) নামে এক কৃষককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে সদর উপজেলার গাবতলী এলাকায় নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের পাশে একটি আলু ক্ষেত থেকে তার ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জালাল উদ্দীন পাশের বগুড়ার আদমদীঘি উপজেলা সান্তাহার ইউনিয়নের দমদমা উত্তরপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে। পিকনিকের বাজার করার কথা বলে মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি।

দমদমা গ্রামের বাসিন্দা ও জালাল উদ্দীনের ঘনিষ্ট বন্ধু গোলাম মুর্তজা নয়ন বলেন,মঙ্গলবার রাতে আর্জেন্টিনার খেলা থাকায় পিকনিক করার আয়োজন চলছিল। পিকনিকের বাজার করার জন্য মঙ্গলবার বিকেলে জালাল উদ্দীন সান্তাহার রাধাকান্তহাটে যায়। পরে অনেক রাত পর্যন্ত তিনি আর বাড়ি ফিরে না আসলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তার সন্ধান করে ।

কিন্তু রাতে তাকে কোথাও পাওয়া যায়নি । সকালে জালাল উদ্দীনের মৃতদেহ গাবতলী এলাকায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন নওগাঁ সদর মডেল থানার পুলিশকে খবর দেয় । এ সময় জালাল উদ্দীনের মৃতদেহের পাশে তার ব্যবহৃত বাইসাইকেল ও ব্যাগভর্তি বাজার পড়েছিল। পরে দুপুরের দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

জালাল উদ্দীনের বড় ভাই আফজাল হোসেন বলেন,আমার ভাই অত্যন্ত সাদামাটা স্বভাবের একজন মানুষ ছিলেন । কারা তাকে এরকম নির্মমভাবে খুন করেছে এর কোন কারণ খুঁজে পাচ্ছি না । আমাদের ধারণা, পরিকল্পিতভাবে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে ভাইকে।

নওগাঁ সদর মডেল থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, সকাল সাড়ে দশটার দিকে স্থানীয়রা আলুখেতে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি জানান, মরদেহের মুখ থেঁতলানো এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

সোনালী/জেআর