ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৪:১৫ পূর্বাহ্ন

রাজশাহীতে গভীর রাতে বাড়িতে ঢুকে হামলা-ভাঙচুর

  • আপডেট: Saturday, December 10, 2022 - 2:06 pm

অনলাইন ডেস্ক: রাজশাহীতে পূর্ব শত্রুতার জের ধরে একটি বাড়িতে আতর্কিত হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এই সময় ওই বাড়িতে ব্যাপক ভাঙচুর ও সশস্ত্র হামলাসহ দুই যুবককে পিটিয়েছে তারা।

শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত গভীর রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সময় মহানগরীর নতুন বিলসিমলা বন্ধগেট এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় লিখিত এজাহার দিয়েছেন লাবনী বেগম। তিনি নতুন বিলসিমলা বন্ধগেট এলাকার আবদুল কুদ্দুসের স্ত্রী।

মামলায় এলাকার মাসেমের ছেলে মিলন (৩৫), আকতারের ছেলে মো. হানিফ (২৮), মোস্তফার ছেলে মো. মুন (৩২) এবং লালের ছেলে রাহিমসহ (২০) অজ্ঞাত আরও ২০ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে বর্তমানে তারা অভিযোগ তদন্ত করছে। প্রাথমিক তদন্ত শেষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মামলায় অভিযোগ করা হয়েছে- লাবনী বেগমের দুই ছেলে এহসান রায়হান (২০) ও হোসাইন রিফাত (২২) গত রাতে বাড়ির বাইরে খেলা দেখতে যায়। পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মাসেমের ছেলে মিলন গিয়ে তাদের ধাক্কা মারে। এ ঘটনাকে কন্দ্রে করে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে এহসান ও রিফাতের ওপর মিলন ও তার সহযোগীরা হামলা করে।

এ সময় তারা প্রাণ বাঁচাতে দৌড়ে নিজেদের বাড়িতে চলে আসেন। তখন হামলাকারীরাও চাকু, রামদা, হাসুয়া, লোহার পাইপসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই বাড়িতে ঢুকে পড়ে। তারা জানালা ও গেট ভাঙচুর শুরু করে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে রাজপাড়া থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মামলার বিষয়ে জানতে চাইলে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। ভুক্তভোগী পরিবার আজ এই ব্যাপারে লিখিত অভিযোগ দিয়েছে। প্রাথমিক তদন্ত শেষে এটি মামালা হিসেবে গ্রহণ করা হবে। এছাড়া আসামিদেরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।

সোনালী/জেআর