ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ১২:২৬ পূর্বাহ্ন

রাবিতে ৩২০ গ্রাম গাঁজাসহ ৪ ছাত্রলীগ নেতা আটক

  • আপডেট: Thursday, December 8, 2022 - 6:06 pm

অনলাইন ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ৩২০ গ্রাম গাঁজাসহ চার ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠ থেকে তাদের আটক করেন প্রক্টর অধ্যাপক আসাবুল হক‌।

আটকরা হলেন- জোহা হল ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও টুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র আরিফ বীন সিদ্দিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ও ফোকলোর বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র সাইফুল ইসলাম, শের-এ-বাংলা হলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ম্যানেজম্যান্ট স্টাডিজ বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী রাজু আহমেদ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাংগঠনিক সম্পাদক ও টুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী সোহানুর রহমান। তারা রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারি।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা গেছে, শেখ রাসেল মাঠে গাঁজা সেবনকালে ৪ জনকে আটক করে প্রক্টরিয়াল বডি। এরপর তাদের দেহ তল্লাশি চালিয়ে ১২ পোটলা গাঁজা জব্দ করে বিশ্ববিদ্যালয়‌ প্রশাসন। জব্দকৃত গাঁজার পরিমাণ ৩২০ গ্রাম। পরে তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য প্রক্টর দফতরে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ছাত্রলীগ নেতা আটকের বিষয়ে রাবি সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমি বিষয়টি নিয়ে কিছু জানি না। যদি তারা দোষী হয় তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন যদি কোনো মামলা করে তাহলে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

সোনালী/জেআর