ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৩:২৯ পূর্বাহ্ন

আইনজীবীকে কুপিয়ে আহত

  • আপডেট: Tuesday, November 1, 2022 - 1:54 pm

অনলাইন ডেস্ক: বগুড়ায় আব্দুল বারী চান (৪৬) নামের এক শিক্ষানবিশ আইনজীবীকে কুপিয়ে আহত করেছে দুর্বত্তরা। মঙ্গলবার সকাল সোয়া ৯ টার দিকে শহরের চকরফিদ এলাকার মাটির মসজিদ গলিতে এ ঘটনা ঘটে৷ পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অ্যাডভোকেট আব্দুল বারী চকফরিদ এলাকার মৃত তবেজ উদ্দিনের ছেলে।

বিষয়গুলো নিশ্চিত করেছেন বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। তার বাড়ি থেকে মাত্র কয়েকশ গজ দূরে দুর্বত্তের একটি দল এ হামলা চালায়। হামলায় সন্ত্রাসীরা চাইনিজ কুড়াল ব্যবহার করেছে। তারা আহতের মাথা ও হাতে উপর্যপুরি আঘাত করে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, অ্যাডভোকেট আব্দুল বারীর অবস্থা গুরুতর।

আব্দুল বারীর বড় ভাই মোজাহার আলী বলেন, আমার ভাই প্রতিদিনের মতো আজও কোর্টে যাওয়ার জন্য বের হন। এসময় দুর্বত্তরা বাড়ির পাশেই তার ওপর হামলা চালায়। ডাক্তার বলছেন বারীর অবস্থা আশংকাজনক।

আব্দুর বারীর স্ত্রী রানা মাহমুদ জানান, সকালের নাস্তা করে ৯ টার পরে তিনি বাড়ি থেকে বের হোন। পারিবারিক জমিজমা নিয়ে দীর্ঘ দিন যাবত বিরোধ যাবত চলে আসছিল। এর জেরে এ ঘটনা ঘটতে পারে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) শরাফত ইসলাম জানান, ঘটস্থলের সব আলামত সংগ্রহ করা হয়েছে। ইতিমধ্যে নানাদিক সামনে রেখে কাজ শুরু হয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করা হবে।

সোনালী/জেআর