ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৭:০১ অপরাহ্ন

ফিডের বস্তায় মিললো ৫৬ কেজি গাঁজা

  • আপডেট: Saturday, October 22, 2022 - 11:00 pm

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়া থেকে ফিডের বস্তার আড়ালে ৫৬ কেজি গাঁজা রাজশাহীতে নিয়ে আসার সময় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাত সোয়া ১১টার দিকে রাজশাহীর মহানগরীর মতিহার থানার খড়খড়ি মোড়-ভালুকপুকুরগামী পাকা রাস্তা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর সদস্যরা।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মেহেদী হাসান সুমন (৪০), ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার নোয়াপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো. রবিউল্লাহ (৩৪), চট্টগ্রামের জোরারগঞ্জ থানার কয়লাবাজার এলাকার আবুল হাশেমের ছেলে বেলাল হোসেন (২৬) ও নওগাঁর পত্নীতলা থানার পশ্চিম যদুবাটি গ্রামের মো. ইব্রাহিমের ছেলে জাকির হোসেন (৩২)।

শনিবার দুপুরে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, নগরীর মতিহার থানার বামনশিকড় এলাকার ফয়সালের স’মিলের সামনে চেকপোস্ট পরিচালনা করা হয়। এ সময় একটি হলুদ ও নীল রঙের ট্রাক এলে থামানোর জন্য সংকেত দেওয়া হয়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ট্রাক থামিয়ে ট্রাকের পেছন থেকে তিনজন ব্যক্তি ও কেবিন থেকে দুজন দরজা খুলে কৌশলে পালানোর চেষ্টা করেন। পরে ঘটনাস্থলেই ট্রাকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। আরেকজন পালিয়ে যান।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পরে তল্লাশি চালিয়ে ট্রাকের পেছনের বডিতে পোলট্রি ফিডের বস্তায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৫৬ কেজি গাঁজা জব্দ করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মতিহার থানায় মামলা করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে র‌্যাব।