ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১২:২২ অপরাহ্ন

তরুণীর বিবস্ত্র-অর্ধগলিত মরদেহ উদ্ধার

  • আপডেট: Saturday, October 15, 2022 - 10:34 pm

স্টাফ রিপোর্টার: গোদাগাড়ী উপজেলার গড়গড়িয়া এলাকার ধানখেত থেকে এক তরুণীর বিবস্ত্র-অর্ধগলিত মরদেহহ উদ্ধার করেছে পুলিশ। এই তরুণী হত্যাকাণ্ডের শিকার বলে পুলিশ ধারণা করছে। শনিবার দুপুরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

নিহত তরুণীর নাম সাহেরা খাতুন (২০)। তিনি গোদাগাড়ীর চাতরা গ্রামের দানেস আলীর মেয়ে। সাহেরার স্বামীর বাড়ি পার্শ্ববর্তী তানোর উপজেলার সরনজাই মির্জাপুর গ্রামে। স্বামী ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করেন। তাই সাহেরা বাবার বাড়িতেই থাকতেন।

এই বাড়ি থেকেই গত বুধবার নিখোঁজ হয়েছিলেন সাহেরা। শনিবার সকালে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে ধান খেতে অর্ধগলিত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, মরদেহে পচন ধরেছিল। দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে স্থানীয়রা ধানখেতে এই তরুণীর বিবস্ত্র-অর্ধগলিত মরদেহ দেখতে পান। ধানখেতের পাশে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছিল নিহত তরুণীর পোশাক।

ওসি জানান, সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুই-তিন দিন আগে সাহেরাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তারা তদন্ত শুরু করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।