ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ৫:৫১ পূর্বাহ্ন

গোয়ালঘরে পুঁতে রাখা ছিল পৌনে তিন কেজি হেরোইন

  • আপডেট: Saturday, October 15, 2022 - 10:38 pm

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জে গোয়ালঘরের মাটির নিচে রাখা হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। উদ্ধার হেরোইনের পরিমাণ ২ কেজি ৭৫০ গ্রাম। যার বাজার মূল্য ২ কোটি ৭৫ লাখ টাকা।

শুক্রবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালহাটি মধ্যচর গ্রাম থেকে এসব উদ্ধার করা হয়। এসময় এক নারী মাদক ব্যবসায়ীকেও গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর ওই দল।

শনিবার প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব-৫। গ্রেপ্তার নারী মাদক কারবারির নাম মরজিনা খাতুন (২৫)। তিনি একই এলাকার আব্দুস সামাদের স্ত্রী।

র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালহাটি মধ্যচর গ্রামে এক বাড়িতে হেরোইন মজুদ রয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের ওই দল সন্দেহভাজন এলাকার সন্দেহজনক বাড়ি ঘেরাও করে। এসময় বাড়ির ভেতর থেকে পালানোর সময় মরজিনা খাতুনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে ওই বাড়ির গোয়ালঘরের মেঝেতে আনুমানিক ৩ ফুট মাটির নিচে বিশেষ কায়দায় গর্ত খুঁড়ে রাখা অবস্থায় হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইনের পরিমাণ ২ কেজি ৭৫০ গ্রাম।

এ ঘটনায় এ ঘটনায় গ্রেপ্তার আসামির বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়। শনিবার সকালের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।