ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ১:৩৮ অপরাহ্ন

গাজীপুরে বাসচাপায় নিহত ৪

  • আপডেট: Saturday, October 15, 2022 - 11:12 am

অনলাইন ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশনের তেলিপাড়া এলাকায় বাসচাপায় চারজন নিহত হয়েছেন।

শনিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজন হলেন- ময়মনসিংহের ফুলপুর থানার হরিনাকান্দা গ্রামের আ. কুদ্দুসের ছেলে ভ্যানচালক বোরহান উদ্দিন (৪০), একই জেলার হালুয়াঘাট থানার স্বদেশী এলাকার আ. হামিদের ছেলে মাছ ব্যবসায়ী ইউনুস আলী (৩৫), গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার বারবৈকা এলাকার নান্নু মিয়ার ছেলে পথচারী সোহরাব (৩২) এবং আরেকজনের (৩২) পরিচয়ের জানা যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চান্দনা চৌরাস্তা এলাকা থেকে মাছ বোঝাই একটি ভ্যান সালনা এলাকার দিকে যাচ্ছিল। একই সময় বসুমতি পরিবহনের বাস ইউটার্ন নিতে একই দিকে যায়। তেলিপাড়া এলাকায় পৌঁছালে বাসটি পেছন থেকে ওই ভ্যানকে চাপায় দেয়। এ সময় আগে থেকে তেলিপাড়ায় দাঁড়িয়ে থাকা বলাকা পরিবহনের একটি বাসের পেছনে গিয়ে ভ্যানটি দুই বাসের মাঝে চাপা পড়ে।

এতে মাছ ব্যবসায়ী, ভ্যান চালক ও পথচারীসহ চারজন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলো উদ্ধার করে। দুর্ঘটনার পরপরই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওই লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও যান চলাচল স্বাভাবিক হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি-ট্রাফিক) আহসানুল হক জানান, তেলিপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী বসুমতি পরিবহনের বাসের চাপায় ঘটনাস্থলেই চারজন নিহত হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি- ট্রাফিক) মো. আলমগীর হোসেন জানান, বসুমতি পরিবহনের বাসটি পেছন থেকে ভ্যানকে চাপায়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। নিহত চারজনের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

সোনালী/জেআর