ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ৩:১৬ অপরাহ্ন

ওয়ার্কার্স পার্টির বোয়ালিয়া থানার সভা অনুষ্ঠিত

  • আপডেট: Friday, October 14, 2022 - 11:29 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বোয়ালিয়া থানা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নগরীর সাহেববাজার কুঞ্জভবনে সংগঠনটির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা রাজশাহীবাসীর জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তার উন্নয়ন কর্মকাণ্ড নগরীর ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। তিনি রাজশাহীবাসীর জন্য কাজ করেছে যাচ্ছেন তা নগরবাসী স্মরণে রাখবে। একই সাথে সংগঠনকে গতিশীল করতে হবে। সামনে আরও চ্যালেঞ্জ আসছে। তা মোকাবেলা করার জন্য ওয়ার্কার্স পার্টিকে রাজপথে থাকতে হবে।

সভায় সভাপতিত্ব করেন মহানগর কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য ও বোয়ালিয়া থানা পুর্বের সভাপতি সিরাজুর রহমান খান। সভায় বক্তব্য রাখেন নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আবদুল মতিন, নগর কমিটির সদস্য আলী আফতাব তপন, সাঈদ চৌধুরী, বোয়ালিয়া থানা পুর্বের সাধারণ সম্পাদক সীতানাথ বণিক, পশ্চিমের সাধারণ সম্পাদক শাহীন শেখসহ থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সঞ্চালনা করেন মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য ও বোয়ালিয়া পশ্চিমের সভাপতি নাজমুল করিম অপু।