ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ১২:০২ পূর্বাহ্ন

বগুড়ায় নিখোঁজের ৭ দিন পর মিলল স্কুলছাত্রের গলাকাটা মরদেহ

  • আপডেট: Tuesday, October 11, 2022 - 1:15 pm

অনলাইন ডেস্ক: বগুড়ায় নিখোঁজের সাতদিন পর গলাকাটা এবং হাত-পায়ের রগ কাটা অবস্থায় বুলবুল হোসেন বিজয় (৯) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষ্মীকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। বিজয় লক্ষ্মীকোলা গ্রামের ভ্যানচালক শাহিদুল ইসলামের ছেলে এবং লক্ষ্মীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

জানা গেছে, গত বুধবার বিকেলে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে বিজয় মাদলা মালিপাড়ায় দুর্গাপূজার মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর অন্য শিশুরা বাড়ি ফিরলেও বিজয়ের খোঁজ পাচ্ছিল না তার পরিবার।

বিজয়ের বাবা শাহিদুল বলেন, ‘ছেলে নিখোঁজ হওয়ার পর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষ্মীকোলা গ্রামের মাহমুদের পরিত্যক্ত ইট ভাটার চিমনির কাছে মরদেহের সন্ধান পান। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।’

তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে কারও বিরোধ নেই। ভ্যান গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাসখানেক আগে ভ্যান গাড়িটি চুরি হয়ে যায়। এ নিয়েও কারও সঙ্গে শত্রুতা তৈরি হয়নি। তিন ছেলের মধ্যে বিজয় দ্বিতীয়।’

শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন রহমান বলেন, তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তে কাজ চলছে।

সোনালী/জেআর