ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৪:৩৪ পূর্বাহ্ন

মেসির ঝলকে পিএসজির জয়

  • আপডেট: Monday, September 19, 2022 - 4:22 pm

অনলাইন ডেস্ক: নেইমার জুনিয়রের অ্যাসিস্টে লিওনেল মেসির করা ওই একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল পিএসজি।

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে সোমবার লিঁওর ঘরের মাঠে ১-০ গোলে পাওয়া জয়ে পয়েন্ট তালিকার শীর্ষেই রইলো প্যারিসিয়ানরা। ৮ ম্যাচে ৭ জয় ও ১ ড্রয়ে বর্তমান চ্যাম্পিয়নদের সংগ্রহ ২২ পয়েন্ট।

খেলার মাত্র পঞ্চম মিনিটেই নেইমারের পাসে প্রতিপক্ষের জালের দিকে ঠেলে দেন মেসি। লিঁও গোলরক্ষক লোপেস বল ঠেকাতে ব্যর্থ হন। এগিয়ে যাওয়ার পর লিঁওর রক্ষণে মুহুর্মুহু আক্রমণ শানায় পিএসজি। মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ীর দারুণ কিছু প্রচেষ্টা প্রতিপক্ষ গোলরক্ষক ঠেকিয়ে দেন। কিছু আক্রমণ প্রতিহত হয় রক্ষণের দেয়ালে। যদিও কয়েকবার সুযোগ বুঝে আক্রমণ করেছিল স্বাগতিকরাও। কিন্তু পিএসজি গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মা যেন দুর্গ হয়ে দাঁড়ান প্রতিপক্ষের সামনে।

৭০তম মিনিটে নুনো মেন্দেসের ক্রসে বল পেয়ে শট নেন এমবাপ্পে। কিন্তু লোপেস ঠেকিয়ে দেন। ৭২তম মিনিটে নেইমারের নিচু শট জালের খোঁজ পায়নি লোপেস ও তাগলিয়াফিকোর নৈপুণ্যে। ৭৭তম মিনিটে ফের একবার পিএসজির ত্রাতা দুন্নারুম্মা। এবার দেম্বেলের প্রচেষ্টা রুখে দেন ইতালিয়ান গোলরক্ষক। পরের মিনিটে আবার মেসির নিচু শট ঠেকিয়ে দেন লোপেস। এরপর যোগ করা সময়ের প্রথম মিনিটে পিএসজির একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়।

সোনালী/জেআর