ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ৬:০৮ পূর্বাহ্ন

মোটরসাইকেল কিনে না দেয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

  • আপডেট: Thursday, September 8, 2022 - 2:06 pm

অনলাইন ডেস্ক: রাজধানীর সবুজবাগের বাসাবোতে মোটরসাইকেল কিনে না দেয়ায় পরিবারের সাথে অভিমান করে মোরসালিন ইসলাম লিবাব (১৬) নামের দশম শ্রেণীর এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। লিবাব মুগদা আইডিয়াল স্কুলের (মতিঝল আইডিয়া স্কুল এন্ড কলেজ মুগদা শাখা) দশম শ্রেণির শিক্ষার্থী।

সবুজবাগ থানার এসআই সুশান্ত বিশ্বাস বলেন, বুধবার দিবাগত রাতে ৭১, উত্তর বাসাবো নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে লুঙ্গি দিয়ে গলায় ফাঁস দেয় লিবাব। পরে স্বজনরা দেখতে পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারপরও পরিবারের লোকজন সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরী বিভাগে নিয়ে আসে।ঢামেক জরুরী বিভাগের চিকিৎসক জানান লিবাব আগেই মারা গেছে।

সংবাদ পে‌য়ে রাতে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের বরাত দিয়ে এসআই বলেন, মোরসালিন ইসলাম লিবাব পরিবারের কাছে মোটরসাইকেল কিনে দেয়ার আবদার করেছিল, তা না দেয়ায় সে আত্মহত্যা করেছে। এছাড়া অন্য কোন কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

মৃতের ফুফু ঝুমা আক্তার বলেন, রাত সাড়ে দশটার দিকে বাসায় এসে বমি করতে থাকে লিবাব, পরে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাদের দাবি ফাঁস দিয়ে নয়, অতিরিক্ত বমি করায় অসুস্থ হয়ে তার মৃত্যু হয়েছে ।

শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার খাস গাজীপুর গ্রামের মাছের খামার ব্যবসায়ী টিটু মোল্লার ছেলে মোরসা‌লিন রাজধানীর বাসাবো এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতো। তিন ভাই ও এক বোনের মধ্যে মোরসালিন ছিল দ্বিতীয়।

সোনালী/জেআর