ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ১০:৩৩ পূর্বাহ্ন

তানোরে ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের

  • আপডেট: Thursday, September 8, 2022 - 11:18 pm

তানোর প্রতিনিধি: তানোরে তালাবদ্ধ বাড়ির বারান্দা থেকে দুর্গন্ধ ছড়ানো ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে মৃতের স্ত্রী লিপি খাতুন বাদী হয়ে তানোর থানায় অজ্ঞাতদের আসামি করে এ হত্যা মামলাটি দায়ের করেন।

তবে, মৃত্যুর কারণ এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ। অপর দিকে এঘটনায় কাউকে গ্রেপ্তার করতে না পারলেও বাড়ির মালিক ফরিদা বেগমকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুলিশ।

তানোরের সেই বাড়ির মালিক মোস্তফার স্ত্রী ফরিদা বেগমকে জিজ্ঞাসাবাদ শেষে কোন ধরনের তথ্য পাওয়া গেছে কিনা তা জানাতে অস্বীকৃতি জানান ওসি কামরুজ্জামান মিয়া। তিনি বলেন, বাড়ির মালিক ফরিদাকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে। মামলার সার্থে এখনি কোন কিছু প্রকাশ করা যাবে না বলে জানান তিনি।

ওসি আরও বলেন, এ হত্যার কারণ উদ্ঘাটনসহ ঘটনার সাথে জড়িতদের খুব দ্রুতই গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। অপরদিকে ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার বেলা ১১টার দিকে তানোর উপজেলা সংলগ্ন পুরানপুকুর পাড়ায় মৃত মোস্তফার স্ত্রী ফরিদার বাড়িতে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। বিকালে তানোর থানা পুলিশ ও সিআইডির একটি টিম আমিনুল ইসলাম বাবু (৩৫-এর দুর্গন্ধ ছড়ানো ঝুলন্ত লাশ উদ্ধার করে।

তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, লাশের পকেটে পাওয়া মোবাইল থেকেই তার পরিবারের ঠিকানা পাওয়া গেছে। তিনি বলেন ৩ সেপ্টেম্বর রাত ৮টার দিকে স্ত্রীর সাথে তার কথা হয়েছে। পরদিন সকালে আবারো একাধীকবার ফোন করা হলে ফোর রিসিফ করা হয়নি। এক পর্যায়ে ফোন বন্ধ পাওয়া যায়। তারপর থেকেই ফোন বন্ধ ছিলো এমনটি মৃতের স্ত্রী পুলিশ জানিয়েছেন বলেও জানান ওসি কামরুজ্জমান মিয়া।