ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ১১:০৪ পূর্বাহ্ন

‘অপারেশন সুন্দরবন’—এর পোস্টার উন্মোচন

  • আপডেট: Thursday, September 8, 2022 - 10:53 pm

 

অনলাইন ডেস্ক: কদিন বাদেই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনকে দস্যুমুক্ত করার ক্ষেত্রে র‌্যাবের দুঃসাহসিক অভিযানকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি। র‍্যাব কো অপারেটিভ সোসাইটি প্রযোজিত এ সিনেমাটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন।

বৃহস্পতিবার সিনেমাটির পোস্টার উন্মোচন উপলক্ষে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর (এমপি)।

পোস্টার উন্মোচন শেষে র‌্যাবকে ধন্যবাদ জানিয়ে আসাদুজ্জামান নূর বলেন, সাধারণত এই ধরনের কাজ নিয়ে তথ্যচিত্র বেশি হয়। এমন একটি গল্প, ঘটনা যে সিনেমায় তুলে ধরা যায়, সেটা ভাবার জন্য র‌্যাবকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠানের উদ্বোধন করেছি, তবে এই প্রথম কোনো পোস্টারের উন্মোচন করলাম। বেশ বড়সড় এবং খুব আকর্ষণীয় একটি পোস্টার। আর সিনেমাটির ট্রেলার কিছুটা দেখলাম; বিশ্বমানের ট্রেলার মনে হয়েছে। ইদানীং দেশের সিনেমার পালে বাতাস লেগেছে। এই সিনেমা ঝড়ো হাওয়া এনে দেবে।

সম্মেলনের শুরুতে চলচ্চিত্রটির নির্মাণ ও প্রেক্ষাপট তুলে ধরেন র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এসময় আরও উপস্থিত ছিলেন ‘অপারেশন সুন্দরবন’ টিমের কলাকুশলী সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, মনোজ প্রামাণিক, রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, সামিনা বাশার প্রমুখ।

জানা গেছে, আগামী ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী সিনেমাটি মুক্তি পাবে।