ঢাকা | এপ্রিল ২৭, ২০২৪ - ১০:১০ অপরাহ্ন

পবা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজার ও সেন্ট্রাল অক্সিজেন চালু

  • আপডেট: Tuesday, September 6, 2022 - 11:54 pm

স্টাফ রিপোর্টার: পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার থেকে নতুন ওটিতে সিজারিয়ান অপারেশন, সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ও হাসপাতালের এনসিডি কর্নার উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসবের উদ্বোধন করেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। এসময় তিনি প্রথম সিজারিয়ান শিশুকে দেখে সোনার চেইন উপহার দেন। তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন ও রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন।

সেসময় ৩১ শয্যার হাসপাতালে প্রায় অর্ধশত রোগী ভর্তি থাকায় বারান্দায় থাকা রোগীদের গরমে কষ্ট দেখে তৎখনাত ১০টি সিলিং ফ্যান কিনে দেন। এছাড়াও শীঘ্রই জেনারেটর, ল্যাবের সরঞ্জামাদি কিনে দেয়াসহ মাঠ সংস্কারের আশ্বাস দেন। পরে তিনি হলরুমে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাবেয়া বসরীর সভাপতিত্বে ও আরএমও ডা. মাহফুজের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: ইয়াসিন আলী, উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা, ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম। বক্তব্য রাখেন হুজুরীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, কর্নহার থানার ওসি ইসমাইল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এস এম কামরুজ্জামান, সাংবাদিক কাজী নাজমুল ইসলাম। উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, হাসপাতালের ডাক্তার, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।