ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ১০:৫৫ পূর্বাহ্ন

স্বামীকে গাছের সঙ্গে বেঁধে নারীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

  • আপডেট: Sunday, September 4, 2022 - 2:15 pm

অনলাইন ডেস্ক: জয়পুরহাটে স্বামীকে আম গাছের সঙ্গে বেঁধে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় জয়পুরহাট উপজেলার তেঘরবিশা এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার কাদের মন্ডল পাড়ার শাওন হোসেন (২২), চকগোপাল এলাকার মাহফুজ ওরফে মিফুজ (৩০), রহমতপুরের তানভির ইসলাম (১৯) ও চকগোপালের শাহিন (২৭)।

মামলার বিবরণে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে ওই নারী যশোরে তার বাবার বাড়িতে যাওয়ার জন্য বাসে করে জয়পুরহাটে আসেন। এসময় তাদের মোবাইলসহ টাকা চুরি হয়ে যায়।

পরে রাত ৮টার দিকে তারা রেলগেটে এসে ভাড়ার জন্য মানুষের কাছে আর্থিক সাহায্য চাইতে শুরু করেন। এ সময় শাওন নিজেকে মেম্বারের ভাই পরিচয় দিয়ে আর্থিক সাহায্য দেয়ার কথা বলে স্বামী-স্ত্রীকে শাহিনের অটোরিকশায় করে তেঘরবিশা এলাকার একটি আম বাগানে নিয়ে যান।

সেখানে অপর দুই আসামি এসে ভুক্তভোগীর স্বামীকে আম গাছের সঙ্গে বেঁধে রাখে। এরপর তারা পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে। এসময় নারীর ও তার স্বামীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দুইজনকে আটক করে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দুইজনসহ মোট তিনজনকে গ্রেপ্তার করে। তবে অটোরিকশা চালক শাহিন পলাতক ছিল। পরে শুক্রবার রাতে তাকেও গ্রেপ্তার করা হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে সদর থানায় মামলা করেছেন। চার আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোনালী/জেআর