ঢাকা | জুন ২১, ২০২৪ - ১০:১২ অপরাহ্ন

যুবসমাজকে যুবমৈত্রীর পতাকাতলে আসার আহ্বান

  • আপডেট: Saturday, September 3, 2022 - 11:45 pm

স্টাফ রিপোর্টার: সত্যিকার অর্থে দেশে যুব অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে যুবকদের যুবমৈত্রীর পতাকাতলে আসার আহ্বান জানিয়েছেন সংগঠনটির নেতারা।

শনিবার সকালে রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টস্থ ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে আয়োজিত এক সভা থেকে তারা এই আহ্বান জানান। মহানগর যুবমৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও রাজশাহী সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি। প্রধান অতিথির বক্তব্য দেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

সভায় মহানগর যুবমৈত্রীর সম্মেলনকে ঘিরে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। আলোচনা শেষে প্রস্তুতি কমিটির সদস্যরা গ্রহণকৃত সকল সিদ্ধান্তে একমত হন। পরিশেষে তারা সংগঠনকে শক্তিশালী ও শহরজুড়ে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার উন্নয়নমূলক কার্যক্রমকে প্রচারের আওতায় আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভায় বক্তব্য রাখেন যুবমৈত্রীর কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনির, আব্দুল খালেক বকুল, যুবনেতা শামীম ইমতিয়াজ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আরিফুজ্জামান আরিফ, রতন শেখ, সম্রাট রায়হান, সোহেল রানা, ইস্তো প্রমুখ।