ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১১:২৬ পূর্বাহ্ন

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট: Saturday, September 3, 2022 - 11:35 pm

 

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: বড়াইগ্রামে পারিবারিক কলহের জের ধরে আঁখি খাতুন (২০) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। শনিবার নিহতের লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার মহিষভাঙ্গা গ্রামে নিজ শোবার ঘরের তীরের সাথে ওড়না বেঁধে তিনি গলায় ফাঁস নেন। নিহত আঁখি মহিষভাঙ্গা গ্রামের আরমান আলীর মেয়ে ও আশিকুর রহমানের স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে স্বজনদের ধারণা।

নিহতের স্বজনেরা জানান, পিতা-মাতাহীন আশিকুর রহমান খালাতো বোন আঁখি খাতুনকে বিয়ে করে শ্বশুরবাড়িতেই থাকতেন। শুক্রবার তিনি রাজমিস্ত্রীর কাজ করতে চলে যান, আঁখির মাও অন্যত্র বেড়াতে যান।

ফাঁকা বাড়িতে আঁখি ঘরের তীরের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। সন্ধ্যায় আশিক বাড়ি ফিরে গেট ভেতর থেকে বন্ধ থাকায় ডাকাডাকি করেও কোন সাড়া পাননি। এ সময় তিনি জানালার ফাঁক দিয়ে আঁখির ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, শনিবার নিহতের লাশের ময়না তদন্ত করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলেই মনে হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।