ঢাকা | জুন ২১, ২০২৪ - ১১:৩৯ অপরাহ্ন

সমর্থকদের উদ্দেশে সাকিব বললেন ‘আমরা দুঃখিত’

  • আপডেট: Friday, September 2, 2022 - 3:19 pm

অনলাইন ডেস্ক: সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট দল হতাশায় ভোগাচ্ছেন সমর্থকদের। কয়েকটা সিরিজ ধরেই দেখছে দলের নাজেহাল অবস্থা। তবুও বার বার দেশের খেলোয়াড়দের প্রতি ভালোবাসা প্রদর্শনে ছুটে যাচ্ছে বিশ্বের যে প্রান্তেই খেলা হোক না কেন!

তার ব্যতিক্রম হয়নি এশিয়া কাপেও, প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে হারলেও বড় প্রত্যাশা নিয়ে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বৃহস্পতিবার হাজির হয়েছিল সমর্থকরা। লাল-সবুজ পতাকা আর জার্সি গায়ে হাজির হয়েছিলো শ্রীলঙ্কাকে হারিয়ে সুপার ফোরের টিকিট নিশ্চিতের উদযাপনে মাততে।

কিন্তু এবারও হলো না। রোমাঞ্চকর লড়াইয়ে বাংলাদেশকে কাঁদিয়ে শেষ চারে খেলা নিশ্চিত করেছে শ্রীলঙ্কা। হৃদয় ভাঙার আর্তনাদে মাঠ ছেড়েছেন সমর্থকরা।

এ নিয়ে ম্যাচ শেষে সাকিব সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন। বলেছেন, সমর্থকদের জন্য ভীষণ খারাপ লাগছে। আমরা যেখানেই যাই তারা সব সময় আমাদের সমর্থন যোগাতে চলে আসেন। সব সময় আমাদের পাশে থাকেন, আমাদের জিততে দেখতে চান। আশা করছি সামনেও এমন সমর্থন পাব।

এর আগে বৃহস্পতিবার বাঁচা-মরার এই ম্যাচে আগে ব্যাট করে ১৮৩ রান করেও শ্রীলঙ্কার কাছে ২ উইকেটে হেরে যায় বাংলাদেশ। তাই গ্রুপ পর্বেই শেষ হয়ে গেছে টাইগারদের এশিয়া কাপ।

এদিকে আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই আসরকে সামনে রেখে সাকিব বললেন, গত ছয় মাসে আমরা প্রতিদ্বন্দ্বিতামূলক খেলতে পারিনি। (এশিয়া কাপে) আমরা দুই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতামূলক খেলেছি, যেখান থেকে আত্মবিশ্বাস পাবে দল। তবে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের চ্যালেঞ্জটা অন্যরকম হবে। আমরা সেখানে ভালো করতে চাইলে বেশ কিছু জায়গায় কাজ করতে হবে।

সোনালী/জেআর