ঢাকা | জুন ১৪, ২০২৪ - ৯:১০ অপরাহ্ন

ইভিএমে ভোট সুষ্ঠু হবে, এতে কোনো সন্দেহ নেই

  • আপডেট: Friday, September 2, 2022 - 10:41 pm

 

অনলাইন ডেস্ক: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, ইভিএমে ভোট সুষ্ঠু হবে। এতে কোনো সন্দেহ নেই। যারা প্রশ্ন তুলছেন, তারা না বুঝেই করছেন।

শুক্রবার যশোরের চৌগাছায় জনপ্রতিনিধি ও সুধীজনদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় যশোরের চৌগাছা পৌরসভা কার্যালয়ে হালনাগাদ ভোটার তালিকার ছবি তোলা কার্যক্রম পরিদর্শন করেন ইসি হাবিব। এরপর পৌর মেয়রের কার্যালয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজনদের সঙ্গে অনানুষ্ঠানিক মতবিনিময় করেন।

ইসি বলেন, গামী নির্বাচনে সব দলের অংশগ্রহণের জন্য যা যা করা দরকার নির্বাচন কমিশন তা করবে। ভোটকেন্দ্রে সিসিটিভি, বিএনসিসি, গার্লস গাইড ছাড়াও সাংবাদিকদের নির্বিঘ্নে প্রবেশের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া দেশি-বিদেশি পর্যবেক্ষকরা ভোটকেন্দ্র পরিদর্শন ও পর্যবেক্ষণ করবেন। তারপরও আরও ভালোভাবে কীভাবে ভোট করা যায়- তেমন পরামর্শ পাওয়া গেলে প্রয়োজনে তা গ্রহণ করা হবে।

এ সময় অন্যদের মধ্যে চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ছাড়াও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।