ঢাকা | জুন ২২, ২০২৪ - ৬:৪১ অপরাহ্ন

সাংবাদিক মাহাতাব চৌধুরীর দশম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

  • আপডেট: Wednesday, August 31, 2022 - 11:38 pm

স্টাফ রিপোর্টার: দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক মাহাতাব চৌধুরীর দশম মৃত্যুবার্ষিকীতে গতকাল বুধবার দৈনিক সোনালী সংবাদ কার্যালয়ে আলোচনা সভায় ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সোনালী সংবাদের নির্বাহী সম্পাদক মাহমুদ জামাল কাদেরী। আলোচনা সভায় বক্তারা বলেন, সাংবাদিক মাহাতাব চৌধুরী সহকর্মীদের মাঝে বেঁচে থাকবেন তার কাজের মধ্য দিয়ে। একজন সৎ সাংবাদিক ছিলেন মাহাতাব চৌধুরী। তিনি তার কর্মজীবনে অনেক অবদান রেখে গেছেন। সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি বিভিন্ন সংবাদ তৈরি করতেন যা আলোচিত হতো। তিনি তার কর্মের মধ্যে দিয়ে আমাদের মাঝে বেঁচে থাকবেন।

আলোচনা সভায় বক্তব্য দেন, সোনালী সংবাদের বার্তা সম্পাদক অধ্যক্ষ আবদুল করিম শাহ, চিফ রিপোর্টার এমআই বাবু, মফস্বল সম্পাদক কাজী নাজমুল ইসলাম, সিনিয়র রিপোর্টার বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, মাহী ইলাহি, সম্পাদনা সহকারি জহুরুল ইসলাম প্রমুখ। সভায় পত্রিকার সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সাংবাদি মাহাতাব চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন বার্তা সম্পাদক আবদুল করিম।

সাংবাদিকতার পাশাপাশি নাট্য ও মানবাধিকার কর্মী হিসেবে মাহাতাব চৌধুরী মহানগরীতে পরিচিত ছিলেন। তিনি বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের নিয়মিত নাট্যশিল্পী ছিলেন। সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি হিসেবে তিনি একাধিক পুরস্কার পেয়েছেন।