ঢাকা | জুন ১৪, ২০২৪ - ৯:১৭ অপরাহ্ন

মহানগর যুবমৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

  • আপডেট: Wednesday, August 31, 2022 - 11:41 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির অন্যতম বন্ধু সংগঠন বাংলাদেশ যুবমৈত্রীর রাজশাহী মহানগরের সম্মেলন উপলক্ষে ১৭ সদস্য বিশিষ্ট ‘সম্মেলন প্রস্তুতি কমিটি’ গঠন করা হয়েছে। সাবেক ছাত্রনেতা ও বর্তমান কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিকে আহ্বায়ক নির্বাচিত করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় সাহেববাজার জিরোপয়েন্টস্থ ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে আয়োজিত যুবমৈত্রীর প্রতিনিধি সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

মহানগর যুবমৈত্রীর সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন, জেলার সভাপতি মনিরুদ্দীন পান্না, যুবনেতা মাসুম আক্তার অনিক, শ্রমিক নেতা নাজমুল করিম অপু, যুবনেতা শামীম ইমতিয়াজ সুমন, সাহরুল ইসলাম টিয়া, মাসুম রেজা বিদ্যুৎ, তৌহিদ উদ্দীন বিদ্যুৎ।

প্রতিনিধি সভা সঞ্চালনা করেন, মহানগর যুবমৈত্রীর সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল। এসময় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মতিউর রহমান মতি তার ওপরে দেওয়া দায়িত্ব বাস্তবায়নে নগর যুবমৈত্রীর সকল স্তরের নেতাকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।