ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ১১:৫৯ পূর্বাহ্ন

নওগাঁয় ডোবা থেকে যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট: Wednesday, August 31, 2022 - 11:22 pm

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ফসলের মাঠের ডোবা থেকে আনোয়ার হোসেন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের চকবালুভরা এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আনোয়ার হোসেন সদর উপজেলার শহরের আরজি-নওগাঁ উত্তরপাড়া মহল্লার শফির উদ্দন মৃধার ছেলে। আনোয়ার হোসেন ব্যাটারিচালিত অটোরিক্সা চালক বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, সকালে মাঠে কাজ করতে যায় কৃষক। এ সময় মরদেহের অর্ধেক ডোবার পানিতে ও অর্ধেক শুকনোতে পড়ে থাকা দেখতে পায়। কৃষকরা মরদেহ দেখে থানায় সংবাদ দেয়। সকাল সাড়ে ৮টায় থানা পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন ছিল। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) থানা পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করেছেন।

স্থানীয় কৃষক আইজার রহমান বলেন, সকালে জমিতে কাজ করছিলাম। এ সময় পাশের ক্ষেতে জুতা, দড়ি ও চাকুর বাট পড়ে থাকতে দেখা যায়। এছাড়া জমির মাটিতে পায়ের চিহ্ন দেখা যায়। সন্দেহ হওয়ায় রাস্তায় চলাচল করা মানুষদের ডেকে বিষয়টি জানানো হয়। পরে জমির পাশের ডোবাতে যুবকের মরদেহ উপুড় হয়ে পড়ে থাকতে দেখা যায়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে শরীরের ঘাড়ে তিনটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।