ঢাকা | জুন ২১, ২০২৪ - ১১:৪২ অপরাহ্ন

রাবি শ্রমিক ফেডারেশনের সভাপতি সুমন, সম্পাদক বিমান

  • আপডেট: Tuesday, August 30, 2022 - 11:53 pm

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বন্ধু সংগঠন জাতীয় শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে সাবেক ছাত্রনেতা আকছারুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক হিসেবে সাবেক ছাত্রনেতা বিমান চক্রবর্তী নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার দুপর ১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া হলরুমে এক প্রতিনিধি সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন আগের কমিটির আহ্বায়ক শ্রমিক নেতা আবুল কালাম আজাদ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। প্রতিনিধি সভায় বক্তব্য দেন, রাজশাহী জেলা শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুর রহমান খান, সাধারণ সম্পাদক অসিত পাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক নাজমুল করিম অপু, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুল মতিন, মহানগর সদস্য মাসুম আক্তার অনিক।

কমিটিতে হাফিজুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ নাসিমকে প্রচার সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট রাবি শাখা শ্রমিক ফেডারেশনের নতুন কমিটি গঠন করা হয়। পরিশেষে নব নির্বাচিত নেতৃবৃন্দ সংগঠনকে শক্তিশালী করে নিষ্ঠার সাথে নিজস্ব দায়িত্ব পালন করার প্রত্যয় ব্যক্ত করেন।