ঢাকা | জুন ২১, ২০২৪ - ১০:২১ অপরাহ্ন

মান্দায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যার চেষ্টা

  • আপডেট: Saturday, August 27, 2022 - 11:13 pm

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার গভীর রাতে উপজেলার পরানপুর ইউনিয়নের কালাচিতা গ্রামে এ ঘটনা ঘটে।

বৃদ্ধা ওই নারীর নাম মঞ্জুয়ারা বেগম (৫৫)। তিনি কালাচিতা গ্রামের মৃত লবির উদ্দিনের স্ত্রী। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন তিনি।

প্রতিবেশী সাথী আক্তার বলেন, স্বামীর মৃত্যুর পর মঞ্জুয়ারা বেগমের একমাত্র মেয়ে জুঁই আক্তারকে প্রায় ৫ বছর আগে বিয়ে দেওয়া হয়। এরপর থেকে মঞ্জুয়ারা বেগম বাড়িতে একাই বসবাস করতেন। শুক্রবার রাতে কে বা কারা মাথায় উপর্যুপরি কুপিয়ে তাঁকে হত্যার চেষ্টা করে।

বৃদ্ধার আরেক প্রতিবেশী আব্দুল হামিদ বলেন, শুক্রবার গভীর রাতে মঞ্জুয়ারার চিৎকার শুনে প্রতিবেশীরা তাঁর বাড়িতে ছুটে যান। এসময় বাড়ির সদর দরজা ভেতর থেকে তালাবদ্ধ ছিল। পরে বাড়ির পেছনের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। তাঁকে মান্দা হাসপাতালে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, বিষয়টি শুনেছি। তবে এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি।