ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১০:৩৫ অপরাহ্ন

ধর্ষণের শিকার স্কুলছাত্রী, ধর্ষক আটক

  • আপডেট: Saturday, August 27, 2022 - 11:19 pm

 

বাগমারা প্রতিনিধি: বাগমারায় ধর্ষণের শিকার হওয়া ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী ছয় মাসের গর্ভবতী হয়েছে। এই ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হওয়ার পর শনিবার ধর্ষক নাহিদ ওরুফে নাইমকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। আটক নাহিদ শেরকোল গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং শেরকোল-শিমলা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস পূর্বে বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে নাহিদ এক ষষ্ঠ শ্রেণী ছাত্রীকে ঈদুল ফিতরে জামা-পায়জামা উপহার দিতে চেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে সে অন্ত:সত্ত্বা হয়। কিন্তু বিষয়টি গোপন রাখা হলেও ওই ছাত্রীর পেট ক্রমেই বড় হওয়ায় তার পেটে টিউমার হয়েছে বলে সে পরিবারকে জানায়।

বৃহস্পতিবার স্কুল থেকে বাড়ি ফেরার সময় সে অজ্ঞান হয়ে রাস্তার উপর পড়ে যায়। এরপর তার পেটের টিউমার অপারেশনের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তার পেটে টিউমারের পরিবর্তে ছয় মাসের সন্তানের অস্তিত্ব খুঁজে পান। এরপর তাকে ওসিসি ওয়ার্ডে স্থানান্তর করা হয়।

থানার ওসি রবিউল ইসলাম বলেন, এই ঘটনায় শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হওয়ার পর ধর্ষক নাহিদ ওরুফে নাইমকে আটক করে জেল হাজতে পাঠনো হয়েছে।