ঢাকা | জুন ১৮, ২০২৪ - ৫:৩৮ অপরাহ্ন

নাটোরে পানিতে ডুবে শিশু ও যুবকের মৃত্যু

  • আপডেট: Friday, August 26, 2022 - 11:25 pm

সোনালী ডেস্ক: নাটোরের লালপুরে পানিতে ডুবে শিশুর ও বড়াইগ্রামে ব্রীজ থেকে নদীতে লাফ দিয়ে নববিবাহিত যুবকের মৃত্যু হয়েছে।

লালপুর (নাটোর) প্রতিনিধি জানান, লালপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শুক্রবার বিকেল আনুমানিক ৪ টার সময় উপজেলার ওয়ালিয়া ইউপির ধুপঈল গ্রামের মুকুল হোসেনের শিশু কন্যা সুরমিলা (আড়াই বছর) পরিবারের অগোচরে খেলাধুলার এক পর্যায়ে বাড়ির পাশে ডোবায় (গর্তে) পড়ে গিয়ে মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, বড়াইগ্রামে বন্ধুদের সাথে ব্রীজ থেকে নদীতে লাফ দিয়ে বিজয় হোসেন কানু (২১) নামে নববিবাহিত এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বিজয় জেলার গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইন্দ্রাপাড়ার জান মোহাম্মদের ছেলে। মাত্র ছয় মাস আগে বিজয় বিয়ে করেছিল বলে জানা গেছে।

জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, শুক্রবার দুপুর একটার দিকে বিজয় আরো পাঁচ বন্ধুর সাথে চামটা ব্রিজ এলাকায় বেড়াতে আসে। এ সময় তারা নদীতে গোসল দেয়ার জন্য ব্রিজের উপর থেকে নদীতে লাফিয়ে পড়ে। কিন্তু লাফিয়ে পড়ার পর অপর বন্ধুরা ভেসে উঠলেও বিজয় পানির নীচ থেকে উঠতে পারেনি। প

রে খবর পেয়ে স্বজনরা নৌকা ও জাল নিয়ে এসে প্রায় ঘন্টা খানেক প্রচেষ্টার পর তার লাশ উদ্ধার করেন। বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, নদীতে গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।