ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৪:৩২ পূর্বাহ্ন

শিরোনাম

মেয়ের সামনে বাবাকে মারধরের অভিযোগ

  • আপডেট: Thursday, August 25, 2022 - 11:19 pm

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রকাশ্য বাজারের মধ্যে শিশু কন্যার সামনে এক বাবাকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

এ ঘটনায় ভুক্তভোগি পরিবার থানায় অভিযোগ দিয়েছেন। এদিকে মারধরের সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।
আহত ওই ব্যক্তির নাম রাজু আহম্মেদ (৪০)। তিনি উপজেলার ধোপাপাড়া বাজার এলাকার মৃত আব্দুল হামেদ এর পুত্র। গত বুধবার সকাল ১১ টার দিকে ধোপাপাড়া বাজারের লাল চাঁদের চা দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহত রাজু আহম্মেদ বলেন, দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্তে বাবুল হোসেন (সম্পর্কে ভাই) এর সাথে ঝামেলা চলছিল। সে সূত্রে বুধবার সকালে বাবুলের ছেলে রনি (২০) ও প্রতিবেশী আব্দুল হান্নানের ছেলে শান্ত (২১) প্রকাশ্য ভরা বাজারে আমার ছোট মেয়ের সামনে লাঠি ও রড় দিয়ে পিটিয়েছে। এ সময় আশেপাশের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে এনেছেন। এ ঘটনায় দুইজনকে অভিযুক্ত করে বিকেলে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী আব্দুস সালাম বলেন, ভুক্তভোগি রাজু আহম্মেদের একটি মেয়ে বাজারের সাথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীতে পড়ে। প্রতিদিনের ন্যায় বুধবার সকালে তার মেয়েকে স্কুলে রেখে বাজার আসেন। সে সময় রনি ও সান্ত নামের দুটি ছেলে রাজুর পেছন থেকে মারধর শুরু করে। এ খবর পেয়ে মেয়ে স্কুল থেকে ছুটে এসে পিতাকে মারধর দেখে আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করে। সে সময় বাজারের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়।

এ ব্যাপারে থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, পারিবারিক বিষয় নিয়ে রাজু নামের এক ব্যাক্তিকে মারধর করা হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগি পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দিয়েছেন। আমরা ইতিমধ্যে অভিযুক্তকে আটক করতে চেস্টা করছি।