ঢাকা | জুন ২২, ২০২৪ - ৭:২৬ অপরাহ্ন

বল আনতে গিয়ে পদ্মায় ডুবে শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট: Thursday, August 25, 2022 - 11:49 pm

স্টাফ রিপোর্টার: বন্ধুদের নিয়ে পদ্মা নদীতে ফুটবল খেলতে গিয়েছিলেন তৌফিক আাহমেদ ইফান। বলটি দূরে চলে গেলে তা আনতে যান ইফান। কিন্তু সেখানে স্রোতে তলিয়ে যান তিনি। পরে তার মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকায় পুলিশ সুপারের বাসভবনের সামনে এ ঘটনা ঘটেছে। ইফানের বাড়ি নগরীর মির্জাপুর এলাকায়। তার বাবার নাম একেএম জাহিদুল ইসলাম। সে নগরীর শিরোইল সরকারি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ইফানের বন্ধুরা জানায়, সকালে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) মাঠে ফুটবল খেলতে গিয়েছিলেন তারা। ফুটবল খেলার পর সবাই সিদ্ধান্ত নেয় যে এক বন্ধুর জন্মদিন, তাই তারা পদ্মা নদীতে গোসল করবে। এর মধ্যে ইফানের উৎসাহই ছিল বেশি। তারা নদীতে বল নিয়ে খেলছিলেন। এক সময় সে স্রোতে একটু দূরে চলে যায়। কিছুক্ষণ পর দেখা যায়, শুধু বল ভাসছে। ইফানকে দেখা যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার আবদুর রউফ জানান, সকাল ১০টায় তারা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়েছেন। কিছুক্ষণের মধ্যেই তারা ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন। পদ্মা নদীতে দুই ঘণ্টা খোঁজাখুজির পর বেলা ১২ টা ৫ মিনিটে তারা লাশ উদ্ধার করেছেন।

আবদুর রউফ বলেন, মরদেহ উদ্ধারের সময় স্কুলছাত্রের বাবা, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও নগরীর রাজপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তাদের উপস্থিতিতে লাশ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।