ঢাকা | জুন ১৮, ২০২৪ - ৫:৫৭ অপরাহ্ন

ইউসেপ রাজশাহী অঞ্চলের জব ফেয়ার

  • আপডেট: Thursday, August 25, 2022 - 11:42 pm

 

স্টাফ রিপোর্টার: ডিসেন্ট ইমপ্লয়মেন্ট এ্যন্ড এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট টীম, ইউসেপ বাংলাদেশ, রাজশাহী অঞ্চলের উদ্যোগে ‘জব ফেয়ার-২০২২’ ইউসেপ রাজশাহী রিজিওনের ব্যবস্থাপনায় নগরীর ম্যাংগো রিসোর্ট অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক, রাজশাহী জগন্নাথ চন্দ্র ঘোষ ও চেয়ারপারসন, ইউসেপ রাজশাহী নিয়োগকর্তা কমিটি শিবাব্রত রয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজশাহী কল্যাণ চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউসেপ বাংলাদেশের পরিচালক, প্রোগ্রামস এ্যন্ড ইনোভেশন দিদারুল আনাম চৌধুরী, ইউসেপ বাংলাদেশ রাজশাহী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক শাহিনুল ইসলামসহ ইউসেপ রাজশাহীর এ্যাডভাজরি কমিটির সদস্যবৃন্দ এবং ইউসেপ রাজশাহীর নিয়োগকর্তা কমিটির ভাইস চেয়ারপার্সন ও উইমেন এন্টারপ্রিনিয়র এসোসিয়েশন অব বাংলাদেশ (ওয়েব) রাজশাহী এর সভানেত্রী আঞ্জুমান আরা লিপি।

জব ফেয়ার-২০২২ এ ম্যাটাডর গ্রুপ, ঢাকা, প্রাণ-আরএফএল গ্রুপ-ঢাকা, প্রাণ এগ্রো লিঃ, নাটোর ও রাজশাহী, কিষোয়ান এগ্রো প্রোডাক্ট লি:-নাটোর, শোভন গ্রুপ অব ইন্ডাট্রিজ-ঢাকা, যমুনা ইন্ডাষ্ট্রিয়াল এগ্রো গ্রুপ, নিটল-নিলয় গ্রুপ, আমান গ্রুপ আব ইন্ডাষ্ট্রিজ, এস এস ফ্যাশান, নিত্য ফ্যাশন রাজশাহীসহ দেশের প্রায় ২০টি প্রতিষ্ঠিত গ্রুপ, শিল্প কলকারখানা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন। এ উপলক্ষ্যে প্রায় ১১টি স্টল বিভিন্ন প্রতিষ্ঠানের নামে বরাদ্দ দেওয়া হয়। চাকুরীপ্রার্থীরা তাদের পছন্দের প্রতিষ্ঠানে বায়োডাটা প্রদান ও ইন্টারভিউ-এ অংশগ্রহণ করে। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ ইউসেপ-এর কর্মকান্ডের ভুয়সি প্রশংসা করেন এবং ইউসেপ-এর কমকান্ডে সহযোগিতা করার অভিপ্রায় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ১৯৭২ সাল থেকে ইউসেপ-বাংলাদেশ শহরের সুবিধাবঞ্চিত শ্রমজীবী শিশু-কিশোরদের সাধারণ শিক্ষা, কারিগরি প্রশিক্ষণ প্রদান এবং প্রশিক্ষণপ্রাপ্ত গ্রাজুয়েটদের কর্মসংস্থানে সহযোগিতা প্রদান করে আসছে।