ঢাকা | জুন ২২, ২০২৪ - ১১:৪৪ পূর্বাহ্ন

রাহুলের সঙ্গে মেয়ের বিয়ের পরিকল্পনা জানালেন সুনীল!

  • আপডেট: Wednesday, August 24, 2022 - 1:06 pm

অনলাইন ডেস্ক: ভারতীয় ক্রিকেটের সঙ্গে বিনোদন অঙ্গনের প্রেমের যোগসূত্র দীর্ঘদিনের। শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি, আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি, বিরাট কোহলি-অনুশকা শর্মা অনেকেই রয়েছে এই তালিকায়।

এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দলের ডানহাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুল ও অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠির নাম।

রাহুলের সঙ্গে আথিয়ার সম্পর্কের কথা কারোর অজানা নয়। তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। আথিয়ার এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমে জানান, আগামী তিন মাসের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আথিয়া ও রাহুল!

নাম অনিচ্ছুক আথিয়ার ওই ঘনিষ্ঠ বন্ধুর বরাদ দিয়ে আরো জানানো হয়, ইতোমধ্যেই তাদের বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। আথিয়ার পরিবারের সঙ্গে দেখা করেছে রাহুলের পরিবার। দুই পরিবারের সঙ্গে আথিয়া ও রাহুল নতুন অ্যাপার্টমেন্টও দেখতে গিয়েছিলেন। বিয়ের পর যেখানে সংসার সাজাবেন তারা।

এ বিষয়ে রাহুল ও আথিয়া কেউ মুখ খোলেননি। তবে এ প্রসঙ্গে কথা বলেছেন আথিয়ার বাবা সুনীল শেঠি। কবে বিয়ে করছেন আথিয়া ও রাহুল?

এ বিষয়ে সুনীল শেঠি এক সাক্ষাৎকারে বলেন, যখনই আথিয়া ও রাহুল বিয়ের সিদ্ধান্ত নেবে তখনই তারা বিয়ে করবে। রাহুল কিছু শিডিউল মেনে চলে। এখন ওর এশিয়া কাপ আছে, ওয়ার্ল্ড কাপ আছে, সাউথ আফ্রিকা ট্যুর আছে, অস্ট্রেলিয়া ট্যুর আছে। যখন বাচ্চারা বিরতি পাবে তখনই বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না?

তিনি আরো বলেন, বাবা হিসাবে আমি চাই মেয়ের বিয় হয়ে যাক। কিন্তু রাহুল বিরতি পাক, ওরাই ঠিক করে নেবে কবে বিয়ে করবে। রাহুলের প্রত্যেকটা ট্যুরের মাঝে এক থেকে দুই দিনের গ্যাপ। এই সময়ে তো বিয়ে সম্ভব নয়। তাই যখন ওরা সময় বের করতে পারবে তখনই বিয়ের পরিকল্পনা করা হবে।

রাহুল ও আথিয়াকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল আথিয়ার ভাই অর্থাৎ সুনীল শেঠির ছেলে আহান শেঠির প্রথম সিনেমা ‘তড়প’র প্রিমিয়ারে। এছাড়াও রাহুলের প্রায় আন্তর্জাতিক ট্যুরেই তার পাশে দেখা গেছে আথিয়াকে।

২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে অভিনয় শুরু করেন আথিয়া। এতে তার নায়ক ছিলেন সুরাজ পঞ্চোলি। এছাড়াও নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায় দেখা গেছে তাকে। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন আথিয়া।

সোনালী/জেআর