ঢাকা | জুন ২২, ২০২৪ - ১২:৫৪ অপরাহ্ন

রাজশাহীতে আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালন

  • আপডেট: Wednesday, August 24, 2022 - 4:55 pm

স্টাফ রিপোার্টার: রাজশাহীতে সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী ও আওয়ামী লীগের প্রয়াত মহিলা বিষয়ক সম্পাদিকা আইভি রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও মহিলা লীগ এ উপলক্ষে আইভি রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে।

২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় গুরুতর আহত হন আইভি রহমান। ২৪ আগস্ট তিনি মারা যান। দিনটিতে তাকে স্মরণে বুধবার সকাল ১০টায় নগরীর কুমারপাড়ায় নগর আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, সাংগঠনিক সম্পাদক আইনজীবী আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইভি রহমানের মৃত্যুবার্ষিকীতে কুমারপাড়ায় দলীয় কার্যালয়ে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে নগর মহিলা আওয়ামী লীগ। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা রেজা। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু। এ সময় আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালী/জেআর