ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৬:৪৭ অপরাহ্ন

প্রকৌশলীকে মারধর ও প্রাণনাশের হুমকি গ্রেপ্তার ১

  • আপডেট: Wednesday, August 24, 2022 - 11:09 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে এক প্রকৌশলীকে প্রাণনাশের হুমকি ও মারধরের অভিযোগ উঠেছে। মামলার এজাহার থেকে জানা যায়, গত ১৮ আগস্ট রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার প্রকৌশলী সানোয়ার হোসেন তার সপুরার বাসায় অবস্থান করছিলেন। রাত সাড়ে ৯টার দিকে রাজপাড়া থানার মহিষবাথানের ইয়াকুব আলীর ছেলে ওয়াকিল ইসলাম ও বুলনপুর এলাকার মো. আব্দুল কাদেরের ছেলে আনোয়ার হোসেন অবৈধভাবে ৮/১০ জন লোক নিয়ে তিনতলায় উঠেন।

অভিযুক্ত ওয়াকিল ইসলামের ডাকাডাকিতে প্রকৌশলী সানোয়ার হোসেন বেরিয়ে আসেন। তিনি বেরিয়ে আসামাত্র আসামীরা জোর করে নীচতলার পার্কিং স্পেসে নিয়ে আসে।

সেখানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর দুর্গাপুর রাজশাহীর আওতায় রুরাল কানেক্টিভিটি ইম্প্রুভমেন্ট প্রজেক্ট (আরসিআইপি) অধীনে প্রায় ২১ কি.মি রাস্তা প্রক্রিয়াকরণ বিষয়ে জানতে চাইলে প্রকৌশলী আসামীদের যথাযথ প্রক্রিয়ায় কাজ হবে বললে তারা ক্ষিপ্ত হয়ে সানোয়ার হোসেনকে মারপিট শুরু করে। পাশাপাশি আসামি আনোয়ার হোসেন পিস্তল বের করে প্রাণনাশের হুমকি দেয়। আসামীরা প্রায় একঘন্টা ধরে প্রকৌশলীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে। তারা কাজে কোনরূপ বাধা না দেয়ার শর্তে মৌখিকভাবে অঙ্গীকার নেয়। শেষে রাস্তার কাজে বাধা দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছেন প্রকৌশলী সানোয়ার হোসেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, এরই মধ্যে আসামি ওয়াকিল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।