ঢাকা | জুন ২১, ২০২৪ - ১০:২৩ অপরাহ্ন

পরকীয়ার অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

  • আপডেট: Wednesday, August 24, 2022 - 10:49 pm

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পরকীয়ার অপবাদ দেয়ায় ক্ষোভে অভিমানে রোজিনা খাতুন (৩৫) নামে এক গৃহবধু ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবনে আত্নহত্যা করেছেন।

বুধবার দুপুরে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রোজিনা খাতুন ওই গ্রামের কুলি শ্রমিক শাহজাহান আলীর স্ত্রী। তবে নিহতের স্বজনদের দাবি, তাকে জোরপূর্বক বিষাক্ত ট্যাবলেট খাইয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, প্রায় পনের দিন আগে রোজিনার ভাসুর, জা, ননদ ও ননদের স্বামী মিলে প্রতিবেশী এক হিন্দু যুবকের সাথে পরকীয়া সম্পর্ক থাকার অপবাদ দিয়ে তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। এ ঘটনার পর থেকে তারা রোজিনার সঙ্গে কথাবার্তা না বলাসহ তার বাড়িতে আসা যাওয়া বন্ধ করে দেয়। এতে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে বুধবার সকালে রোজিনা নিজ শোবার ঘরে ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবন করে। তার গোঙানীর শব্দে পথচারীরা বুঝতে পেরে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

তবে নিহতের ছোট ভাই সিরাজুল ইসলাম বলেন, আমার বোনের ভাসুর, জায়েরা মিলে এর আগেও তাকে মিথ্যা অপবাদ দিয়ে মারপিট করেছে। গতকাল আমার দুলাভাই কাজে চলে গেলে তারাই জোর পূর্বক বোনকে বিষাক্ত ট্যাবলেট খাইয়ে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।