ঢাকা | জুন ১৩, ২০২৪ - ৪:২৯ অপরাহ্ন

হার্ট ফাউন্ডেশনের পাশে থাকবে জেলা পরিষদ

  • আপডেট: Tuesday, August 23, 2022 - 11:11 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীবাসী একদিন উন্নত চিকিৎসা পাবে এই ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের মাধ্যেমে। তাই হার্ট ফাউন্ডেশনের যে কোন সমস্যায় রাজশাহী জেলা পরিষদকে পাশে পাওয়ার আশ্বাস দেন জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার।

মঙ্গলবার সকালে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের নেতৃবৃন্দ রাজশাহী জেলা পরিষদে সৌজন্য সাক্ষাতকালে গেলে এ কথা বলেন, জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার। এসময় তিনি করোনাকালীন দুসময়ে রাজশাহী জেলা পরিষদের কর্মকান্ড তুলে ধরেন।

তিনি বলেন, জেলা পরিষদ সে সময় অক্সিজেন সিলিন্ডার মানুষে দোরগোড়ায় পৌছে দিয়েছে। আমরা সর্বক্ষনিক একটি এ্যাম্বুলেন্স সেবা দিয়েছি। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে একটি অত্যাধুনিক ভেন্টিলেশন মেশিন প্রদান করেছি। এছাড়াও বিভিন্ন উপজেলায় জেলা পরিষদ ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক প্রফেসর ড. হবিবুর রহমান ও কোষাধ্যক্ষ এনামুল হককে বলেন, যেহেতু আমি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের আজীবন সদস্য তাই এবার হার্ট ফাউন্ডেশরেন জন্য কিছু করে যেতে চাই।

এসময় জেলা পরিষদ প্রশাসক ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উন্নয়নমুলক কর্মকান্ড সর্ম্পকে জানতে চান। তিনি সাধারণ সম্পাদক প্রফেসর হবিবুর রহমানের নিকট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের নবনির্মিত ভবন নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করেন। সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান ও প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান সহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।