ঢাকা | জুন ১৯, ২০২৪ - ৯:৫১ পূর্বাহ্ন

সার্কাসে দেখানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

  • আপডেট: Tuesday, August 23, 2022 - 11:23 pm

 

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে সার্কাস দেখানো ও চকলেট খাওয়ানোর প্রলোভন দিয়ে নিজ বাড়িতে ডেকে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে মোতালেব হোসেন মন্টু (৫৫) নামে একজনকে আকট করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় মেয়ের মা বাদী হয়ে রাণীনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে তাকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

মুন্টু উপজেলার কাশিমপুর ইউনিয়নের চককুজাইল গ্রামের মৃত তমেজ উদ্দীনের ছেলে। পুলিশ শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক শিশু (৬) সোমবার বিকেলে বাড়ির পার্শ্বে খলিয়ানে খেলাধুলা করছিল। এমন সময় মুন্টু শিশুকে সার্কাস দেখানো এবং চকলেট খাওয়ানোর প্রলোভন দিয়ে তার বাড়ীতে নিয়ে একটি ঘরে জোরপূর্বক ধর্ষন করে। এসময় শিশুটির চিৎকারে বেগতিক পরিস্থিতি দেখে মুন্টু তাকে ছেড়ে দেয়। এর পর শিশু বাড়ীতে গিয়ে বিষয়টি তার মাকে জানালে মহুর্তের মধ্যে ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে পড়ে।

বিষয়টি স্থানীয় উত্তেজিত জনতা কুজাইল বাজারে মন্টুর চায়ের দোকান থেকে ধরে উত্তম মধ্যম দিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থল থেকে মন্টুকে আটক করে থানায় নিয়ে আসে। রাতেই তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হলে মঙ্গলবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।