ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ১২:৪৪ অপরাহ্ন

এমপির সামনে যুবলীগ নেতাকে পেটালো ছাত্রলীগ সভাপতি

  • আপডেট: Tuesday, August 23, 2022 - 11:36 pm

 

স্টাফ রিপোর্টার: পুঠিয়ায় শোক দিবসের সভায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যুবলীগ নেতাকে মারধরের অভিযোগ উঠেছে। ওই সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান। তার সামনেই এমন মারধরের ঘটনা ঘটেছে।

গত রোববার ২১ আগস্ট বিকেলে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। মারধরে গুরুত্বর আহত হয়েছেন শরিফুল ইসলাম। তিনি পুঠিয়ার জিউপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

যুবলীগ নেতা শরিফুল জানান, জিউপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল চলছিল। আয়োজনে প্রধান অতিথি ছিলেন পুঠিয়া দুর্গাপুর আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান। তিনি উপস্থিত নেতাকর্মীদের খাবার সরবরাহের দায়িত্বে ছিলেন। সভা শেষে খাবার বিতরণ চলাকালীন অবস্থায় হঠাৎ করেই উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠুসহ অন্তত ১০-১২ জন দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এতে মারাত্মক জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শরিফুল বলেন, পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। তারা উন্নত চিকিৎসার জন্য নিউরোলজির ভালো চিকিৎসক দেখানোর পরামর্শ দিয়েছে। ডাক্তার দেখানো শেষে আমি আইনগত ব্যবস্থা নেব।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু জানান, আমি কিছু করিনি, তারপরও আমার দোষ কেন হচ্ছে বুঝতে পারছি না।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী জানান, আলোচনা সভায় এমপি সাহেব ছিলেন। সেখানে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। কোন পক্ষই থানায় অভিযোগ বা মামলা করেনি। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।