ঢাকা | জুন ১৬, ২০২৪ - ১২:১৮ পূর্বাহ্ন

আত্রাই নদীতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

  • আপডেট: Tuesday, August 23, 2022 - 11:12 pm

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: মহাদেবপুরে আত্রাই নদীতে ডুবে আপন কুমার মন্ডল (১৪) নামের অষ্টম শ্রেণীর এক স্কুল শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে আত্রাই নদীর শিবগঞ্জ ঘাট এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত আপন কুমার মন্ডল উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শিবগঞ্জ সুলতানপুর পশ্চিমপাড়া গ্রামের পলাশ চন্দ্র মন্ডলের ছেলে ও শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। নিহতের পারিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আপন সকাল সাড়ে ৬ টার দিকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।

প্রাইভেট পড়া শেষ করে বন্ধুদের সাথে ফুটবল খেলার পর কয়েকজন বন্ধুকে সাথে নিয়ে সকাল সাড়ে ৯ টার দিকে নদীতে গোসল করতে নামে। হঠাৎ করে প্রচন্ড স্রোতের টানে সে গর্তে পড়ে পানিতে তলিয়ে যেতে থাকলে তার সঙ্গে থাকা বন্ধুরা তাকে টেনে তোলার চেষ্টা করে ব্যর্থ হয়। তাকে উদ্ধার করতে বন্ধুদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে নদীতে নেমে খোঁজাখূজি করতে থাকে। পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তারা এসে ঘন্টাখানেক চেষ্টার পর সকাল সাড়ে ১০ টার দিকে আপনের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান, মরদেহ উদ্ধারের পর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ সৎকারের অনুমতি দেয়া হয়েছে।