ঢাকা | জুন ২১, ২০২৪ - ১২:১১ পূর্বাহ্ন

ওযুখানা বানানো নিয়ে গলা টিপে হত্যা

  • আপডেট: Saturday, August 20, 2022 - 10:06 pm

 

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: বদলগাছী উপজেলার মিঠাপুর পুকুরপাড় গ্রামের নূরানী জামে মসজিদের ওযুখানা তৈরি ঘটনাকে কেন্দ্র করে মৃত লবানু মন্ডলের ছেলে আকবর আলী (৭০) কে গলা টিপে ও আঘাত করে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত আব্দুর রহমান (৬৫) নামে একজনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।

আটককৃত আব্দুর রহমান বদলগাছীর মিঠাপুর ইউপির মিঠাপুর পুকুরপাড় গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজ শেষে মিঠাপুর পুকুর পাড় গ্রামের নূরানি জামে মসজিদের অজুখানা তৈরীর ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় দুই মুসল্লির মধ্য বিবাদ বাঁধে। উভয়ের মধ্য তর্কবিতর্ক শুরু হয়। এবং দুই পক্ষের মধ্য ধাক্কাধাক্কির ঘটনাঘটে। এক পর্যায়ে আব্দুর রহমান উত্তেজিত হয়ে আকবর আলীকে স্বজোরে গলা টিপে ধরে ধাক্কা দেয়।

এসময় আকবর আলী অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা আকবর আলীকে তার বাড়িতে নিয়ে যায় এবং বাড়িতে নেয়ার কিছু পরই তিনি মারা যান।

খবর পেয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জসহ পুলিশের একটি দল সন্ধ্যার আগে ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। এবং ঘটনাস্থল থেকে আব্দুর রহমানকে আটক করা হয়।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছে অভিযুক্ত আব্দুর রহমানকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।