ঢাকা | জুন ১৮, ২০২৪ - ৫:২৯ অপরাহ্ন

অটোরিকশা থেকে ফুটপাতে ফেলা হলো লাশ

  • আপডেট: Saturday, August 20, 2022 - 1:12 pm

অনলাইন ডেস্ক: সিএনজিচালিত একটি অটোরিকশা এসে থামে ফুটপাতের পাশে। নেমে আসেন দুই নারী-পুরুষ। একটু পর নারী চলে যান। তখন পুরুষটি অটোরিকশা থেকে বের করে আনেন একজনের মরদেহ। ফুটপাতে মরদেহ রেখে তিনি আবারও অটোরিকশায় উঠে দ্রুত চলে যান। শুক্রবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে বেতার ভবনের বিপরীত পাশে এ ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে ধরা পড়া দৃশ্য সন্দেহের জন্ম দেয়। প্রাথমিকভাবে ধারণা করা হয়, হত্যার পর লাশ ফেলে গেছেন জড়িতরা। তবে অনুসন্ধানে বেরিয়ে আসে ভিন্ন ঘটনা।

জানা যায়, শুক্রবার ভোরে সাভারের আমিনবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন ইসমাইল হোসেন (৫৪) নামে এক ব্যক্তি। চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে আসেন ওই নারী। এর মধ্যে তার মৃত্যু হলে উদ্ধারকারী নারী ভীত হয়ে পড়েন। পুলিশি ঝামেলা এড়াতে তিনি ও অটোরিকশাচালক লাশ নামিয়ে রেখে পালিয়ে যান।

ঢাকার শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ূয়া বলেন, সকালে অজ্ঞাতপরিচয় হিসেবে মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। পরে খোঁজ নিয়ে সড়ক দুর্ঘটনার বিষয়টি জানা যায়। আমিনবাজারে বাস ও লেগুনার সংঘর্ষে একজন ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত ওই ব্যক্তিকে তার পরিচিত ওই নারী চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন। এ ঘটনায় সাভার হাইওয়ে থানায় মামলা হয়েছে। নিহত ব্যক্তি পেশায় গাড়িচালক ছিলেন। তার বড়ি যশোরে।

ওসি বলেন, লাশ ফেলে চলে যাওয়া নারী-পুরুষের সন্ধান মিলেছে। তাদের কাছ থেকে ঘটনার ব্যাপারে আনুষ্ঠানিক বক্তব্য নেওয়া হবে। তবে এ ঘটনায় ঢাকায় কোনো মামলা হবে না। এতে হয়রানির ভয়ে মানবিক সহায়তা থেকে পিছিয়ে যেতে পারেন মানুষ।

সোনালী/জেআর