ঢাকা | জুন ১৩, ২০২৪ - ৫:১৭ অপরাহ্ন

বাবার হাসুয়ার কোপে ছেলে খুন

  • আপডেট: Tuesday, August 16, 2022 - 10:28 pm

 

চারঘাট প্রতিনিধি: চারঘাটে জমিজমা সংক্রান্ত পারিবারিক কলহের জের ধরে পিতার হাসুয়ার আঘাতে পুত্র খূন হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের হুজার পাড়া মাঠে।

নিহত ব্যক্তি সরদহ ইউনিয়নের ঝিকরা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪৪) বলে জানা গেছে। পিতা আব্দুর কুদ্দুসকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, ঝিকরা গ্রামের মৃতঃ আলিমুদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুসের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কুদ্দুস দ্বিতীয় বিয়ে করে। প্রথম স্ত্রীর দুইটি ছেলে ও দ্বিতীয় স্ত্রীর দুই মেয়ে রয়েছে। কয়েকমাস পুর্বে কুদ্দুস তার দ্বিতযি স্ত্রীর পক্ষের দুই মেয়ের নামে কিছু জমি রেজিস্ট্রি করে দেয়। এ নিযে ছেলেদের সাথে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার সকালে হুজারপাড়া মাঠে কুদ্দুসের বড় ছেলে জাহাঙ্গীর জমিতে পাট কাটতে গেলে কুদ্দুস ও তার দুই জামাই শনির ও মনির জাহাঙ্গীরকে পাট কাটতে বাধা দেয়। এনিয়ে কথা কাটাকাটির এক পযায়ে কুদ্দুস ও তার দুই জামাই মিলে জাহাঙ্গীরকে হাসুয়া দিয়ে এলোপাতাড়ী কোপাতে থাকে। এ সময় জাহাঙ্গীর রক্তাক্ত জখম অবস্থায় মাটিতে লুটিযে পড়লে স্থানীয়রা উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকা জনক দেখে রামেক হাসপাতালে প্রেরন করে। রামেক হাসপাতালে নেওয়ার পথে রাস্তার মধ্যেই তার মৃত্যু হয় বলে নিহত জাহাঙ্গীরের ছোট ভাই রাজিব হোসেন জানান ।

বিষয়টি নিশ্চিত করে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনার মুল হোতা নিহতের পিতা আব্দুর কুদ্দুসকে আটক করা হয়েছে । এঘটনায় মামলা হয়েছে।